,

সিলেটের বিশ্বনাথে নিখোঁজের দেড় মাস পর গৃহবধূ উদ্ধার

DSC_0192বিশ্বনাথে নিখোঁজের প্রায় দেড় মাস পর সন্তানসহ গৃহবধূকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া গৃহবধূ রুপা বেগম (২৪) বিশ্বনাথ উপজেলার চকরামপ্রসাদ গ্রামের সাজ্জাদ হোসেন বাবুলের স্ত্রী। এবং উদ্ধারকৃত তাদের সন্তানের নাম সাজিদ হোসেন (৪)। বৃহস্পতিবার সকালে ফদিরপুর জেলার রাজবাড়ি এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। উদ্ধারের পর বৃহস্পতিবার সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালতে তাদেরকে হাজির করা হলে গৃহবধূ রুপা স্বীকারুক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। আদালত গৃহবধূ রুপা বেগমকে তার নিজ জিম্মায় ও সন্তান সাজ্জাদ হোসেনকে তার পিতার জিম্মায় ছেড়ে দেন।
জানা গেছে, গত প্রায় ছয় বছর পূর্বে রুপা বেগমের সঙ্গে বিয়ের পিড়িতে বসেন সাজ্জাদ হোসেন বাবুল। বিয়ের পর তাদের একটি ছেলে সন্তান জন্ম গ্রহন করে। বর্তমানে ওই ছেলের বয়স ৪ বছর। গত ২১ ফেব্রুয়ারী সন্ধ্যা ৬টায় সাজ্জাদ হোসেন বাবুল স্থানীয় রামপাশা বাজারে চলে যান। এসময় ঘরে থাকা তার মা আফিয়া খাতুন মাগরিবের নামাজে ছিলেন। এসুযোগে গৃহবধু ও তার সন্তানকে নিয়ে বাড়ি থেকে চলে যান। এরপর গত ২৭ ফেব্রুয়ারী সন্তানসহ গৃহবধু নিখোঁজ হওয়ার অভিযোগে থানায় প্রথমে জিডি এন্টি করা হয়। এরপর গত ২৬মার্চ গৃহবধুর স্বামী সাজ্জাজ হোসেন বাবুল বাদি হয়ে ৬ জনের নামে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থানা পুলিশ বিশ্বনাথ উপজেলার চকরামপ্রসাদ গ্রামের ইন্তাজ আলীর ছেলে সাদ্দাম হোসেন (২১) ও মৌলভীবাজার জেলার রাজনগর থানার পুদিনাপুর গ্রামের মৃত এলাইছ মিয়ার ছেলে শিমুল মিয়া (২৮) কে গ্রফতার করে। গ্রেফতারের পর তাদেরকে আদালতে হাজির করা হলে আদালত তাদের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই তোফাজ্জল হোসেন জানান, মোবাইল ফোনের কল লিস্টের মাধ্যমে পুলিশ নিখোঁজ গৃহবধূ রুপা বেগম ও তার সন্তানের অবস্থান জানতে পারেন। এরপর বিভিন্ন কৌশল অবলম্ভন করে ফরিদপুর জেলার রাজবাড়ি এলাকাথেকে তাদেরকে সিলেটে নিয়ে আসা হয়। তিনি জানান, গৃহবধূ রুপা বেগম তার স্বামীর বাড়ির পার্শ্বের বাড়ির হালিমা বেগমের ভগ্নিপতি গ্রেফতারকৃত শিমুল মিয়া। সেই সুবাদে হালিমার মাধ্যমে শিমুলের দোকানের কর্মচারী শাহিনের সঙ্গে পরিচয় হয় রুপা বেগমের। আর রুপা বেগম তার স্বামী, শ্বশুর শাশুড়ির পর অভিমান করে সন্তানকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে চলে মৌলভিবাজার জেলার রাজনগর এলাকায় শাহিনের কাছে। সেখান থেকে কিশোরগঞ্জ সদর থানার বগাদিয়া এলাকায় এরপর তিনি ফরিদপুর জেলার রাজবাড়ি এলাকায় তার এক বোনের বাড়িতে অবস্থান করেন।



এ সংবাদ 2688 জন পাঠক পড়েছেন
Social Media Sharing

Leave a Reply

সর্বশেষ শিরোনাম

—————————————

—————————————-

———————————–
all
————————————–

সম্পাদক মন্ডলীর সদস্যঃ এম আনোয়ার হুসেন মাষ্টার
সহ-সম্পাদকঃ মো.নাঈমুল ইসলাম

Email:nurul.press05@gmail.com, Web- www.sylhetsangbad24.com, FB Page:Daily Amadershopno. Mob-01718-538045 অফিস: সহির প্লাজা(নিচ তলা) জিন্দাবাজার,সিলেট।
শিরোনাম :
লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের পক্ষ থেকে মুকিতের সংবর্ধনা সিলেট যুবদলের পুরাতন কোন্দল আবারও মাথা ছাড়া দিয়ে উঠেছে ‘তারেককে ফিরিয়ে আনতে যুক্তরাজ্যের সঙ্গে আলোচনা চলছে’ দক্ষিণ সুরমায় খাল খননের নামে গৃহবধূর জমি দখলের চেষ্ঠা সিইসি’র সঙ্গে বৈঠকঃ বেগম জিয়া ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি ৬ বছরে ইলয়াস আলী ও ড্রাইভার আনসারঃ আশার অতন্দ্রপ্রহরী সিলেটবাসী “নো মোর হাসিনা”- যুক্তরাজ্য বিএনপি মানবিকতা বিসর্জন দিয়ে লাশ দাফনে ৫০ হাজার টাকা দাবি হবিগঞ্জে শিরনি নিয়ে সংঘর্ষে প্রাণহানি একাদশে মুস্তাফিজ, ব্যাটিংয়ে মুম্বাই বর্ষবরণ অনুষ্ঠানে বেলুনে গ্যাস ভরার সিলিন্ডার বিস্ফোরণ, আহত ৩ নববর্ষে খালেদা ও গণতন্ত্রকে মুক্তির শপথ বিএনপির সাংবাদিককে ধরে নিয়ে ইয়াবা দিয়ে পুলিশে সোপর্দ মহাসচিবের মাতার দাফন সম্পন্ন ইসরা ও মি’রাজ : ফলাফল, করণীয় ও বর্জনীয় পবিত্র শবে মিরা’জঃ সংঘটিত ঘটনা ও ইতিহাস সবার প্রিয় নবীজীর ঐতিহাসিক শবে মি’রাজ সিরিয়ায় যুক্তরাষ্ট্র ও মিত্রদের হামলা, রাশিয়া ক্ষুব্ধ মির্জাজাঙ্গালে ভুল চিকিৎসাঃ দুই প্রসূতির মৃত্যু সোমবারের মধ্যে কোটা বাতিলের প্রজ্ঞাপন দিন : খন্দকার মোশাররফ বিএনপি মহাসচিবের মাতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সিলেটের বিভাগীয় মহাসমাবেশে মিছিল নিয়ে ছাত্রদলের যোগদান মতিয়া চৌধুরী’র বক্তব্যে পার্থ’র প্রতিক্রিয়া মহাসচিবের মাতার মৃত্যুতে বিশিষ্টজনদের শোক এবার আন্দোলনে মুক্তিযোদ্ধা সংসদ ফখরুলকে টেলিফোনে কাদেরের সমবেদনা প্রধানমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ : বিএনপি কোটা সংস্কার আন্দোলন স্থগিত : প্রজ্ঞাপন দাবি মির্জা ফখরুলের মা মারা গেছেন দৈনিক ‘সিলেটের দিনকাল’র প্রতিনিধি আবশ্যক প্রধানমন্ত্রীর ‘সুনির্দিষ্ট ঘোষণা’ চান আন্দোলনকারীরা কে এই ছাত্রলীগ নেত্রী এশা? ‘মুক্তিযোদ্ধা’ ও ‘কোটা’ :: “ইশশ আগে যদি জানতাম কার্ডটি বানিয়ে রাখতাম”-মো.নাঈমুল ইসলাম সাহিত্যিক আব্দুল মতিন এর মত গুণী মানুষ সৃষ্টি করতে আমাদের কাজ করতে হবে-আতাউর রহমান খান সিলেটের মহাসমাবেশে মিছিল নিয়ে ছাত্রদলের যোগদান খালেদাসহ ৩৮ জনের বিরুদ্ধে চার্জ শুনানি ৩ জুন নারী ও মাদক সংক্রান্ত বিষয় নিয়ে মা-ছেলে হত্যা, ১৬৪ ধারায় জবানবন্দি ‘আমার নেত্রী আমার মা, বন্দি হতে পারে না’ স্লোগানে মুখর রেজিস্ট্রারি মাঠ মহাসমাবেশে মিছিল নিয়ে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল অঙ্গসহযোগি সংগঠনের যোগদান মঞ্চ নিয়ন্ত্রণহীন বিএনপি: অধিকাংশই ছাত্রদলের নেতাকর্মী বিভাগীয় সমাবেশে আসছেন না মহাসচিব: এসেছেন যারা ২ সিটিতে বিএনপির প্রার্থী পরিবর্তন: সিলেটেও পরিবর্তন চান দলীয় নেতাকর্মীরা মিছিলের নগরী সিলেট: ঐতিহাসিক মহাসমাবেশ করছে বিএনপি সিলেটের সংসদীয় আসনের সীমানা পুননির্ধারণের আপিল শুনানি ২৩ এপ্রিল দেশে সৎ লোকের সংখ্যা বাড়ছে: অর্থমন্ত্রী গাজীপুরে হাসান, খুলনায় মঞ্জু বিএনপির মেয়র প্রার্থী স্থগিতের সিদ্ধান্ত না মেনে নতুন কর্মসূচি মেয়ে-জামাইয়ের বিচ্ছেদের খবর নিজেই জানালেন শিক্ষামন্ত্রী মা-ছেলে খুন: মূল পরিকল্পনাকারী নাজমুল, জড়িত ছিলো তানিয়া সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের লক্ষ্যে ৫নং ওয়ার্ড বিএনপি’র প্রচারপত্র বিলি