,

বসতভিটা ফিরে পেতে প্রধানমন্ত্রীর নিকট শিবগঞ্জের শফিক আহমদের আকুতি

ডেস্ক রিপোর্ট:
দীর্ঘ ৮ বছরে বসতভিটে ফিরে পান নি সিলেট নগরীর শিবগঞ্জের শফিক আহমদ। বসতভিটে পেতে প্রধানমন্ত্রীর কাছে বারবার আকুতি মিনতি করে আসছেন তিনি। ২০১২ সালের জানুয়ারিতে তার বসতবাড়ি জবরদখল ও ৭ টি বসতঘর ভেঙ্গে ফেলে ভূমিদস্যুরা।
এ ঘটনায় শফিক আহমদ ২০১২ সালের ৮ জানুয়ারি প্রধানমন্ত্রী বরাবরে আবেদন করেন। পরবর্তী একই বছরের ১৫ই জনুয়ারি আবারো প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানান। প্রধানমন্ত্রী এ বিষয়ে ব্যবস্থা গ্রহনের জন্য স্বরাষ্ট্র সচিবকে নির্দেশ দিলেও কোন প্রতিকার পান শফিক আহমদ। পরবর্তীতে আবারও তার বসভিটা দখল করা হলে শফিক আহমদ ২০১৬ সালের ৩০ জুন প্রধানমন্ত্রী বরাবরে পুনরায় আবেদন করেন।
পরবর্তীতে অপর একদল ভূমিখোকো যৌথ হামলা চালিয়ে বসতঘর ভেঙ্গে তাদের ঘরছাড়া করে। এসময় তাদের সাথে সহযোগিতা করেন স্থানীয় একদল সন্ত্রাসী। বর্তমানের শফিক মিয়া’র সাথে কতিপয় কিছু সন্ত্রাসী তার ভূমি দখল করে এবং তার ক্ষতি সাধিত করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন। নগরীর শিবগঞ্জ লামাপাড়া মোহিনী ১০৬-এর বাসিন্দা শফিক আহমদ বসতভিটা রক্ষায় প্রধানমন্ত্রী আবারও আশু হস্তক্ষেপ ও দ্রুততর পদক্ষেপ কামনা করেন।



এ সংবাদ 1271 জন পাঠক পড়েছেন
Social Media Sharing

Leave a Reply

সর্বশেষ শিরোনাম

—————————————

—————————————-

———————————–
all
————————————–

সম্পাদকঃ মো.নাঈমুল ইসলাম
Email:naimulislam101@gmail.com
01754859801

Web- www.sylhetsangbad24.com, FB Page:Daily Amadershopno. এশিয়া ইন্টান্যাশনাল মার্কেট, জিন্দবাজার, সিলেট।
শিরোনাম :
গোলাপগঞ্জে গরুর হাট নিয়ে সংঘর্ষ, সিলেট-জকিগঞ্জ সড়ক অবরুদ্ধ কাউন্সিলর সিকন্দর আলীকে ভাঙ্গাটিকর এলাকাবাসী সংবর্ধনা প্রদান লোভাছড়ায় ভ্রমণ: প্রিয়তমার নাগালে স্মৃতির জোনাকি কাউন্সিলর শান্তনু দত্ত সনতুকে বন্ধু সভা সিলেটের সংবর্ধনা প্রদান জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু বালুচরের গরুর হাট জমে তুলতে ফ্রি ওয়াইফাই ঈদুল আযহা উপলক্ষে রোটারী ক্লাব অব সিলেট গ্রীনের খাদ্যসামগ্রী বিতরণ এলএনজি যুগে প্রবেশ করল বাংলাদেশ খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত ৬ অধিনায়ক হিসেবে লা লিগায় মেসির অভিষেক আজ আরিফ-ইমরান ও রকিবের অন্তরকোন্দলের বলি রাজু দক্ষিণ সুরমায় নূরানী শিক্ষকদের দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত এসটিএসসি’র সিভিল বিভাগের ৩য় পর্বের উদ্যোগে নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান কম্পিউটার পণ্যের খুচরা মূল্য এমআরপি স্টিকার বিতরণ মহানগর ছাত্রদল নেতা সামছুজ্জামান বাদল’র কারামুক্তি ১৫ ই আগষ্ট ছিলো ইতিহাসের এক নৃশংসতম কালো অধ্যায় : সুষমা দাস ছাত্রদল নেতার হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি দাবি সিলেট বিএনপির মেয়র আরিফকে শফি চৌধুরীর অভিনন্দন মার্কিন দূতাবাসের প্রতিনিধিদলের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় চাঁদ দেখা গেছে, ঈদুল আজহা ২২ আগস্ট গোয়াইনঘাট মনরতল বাজারে আগুনে পুড়ল ৫ দোকান কাউন্সিলর তারেক ও সাকিকে সংবর্ধনা প্রদান রক্তে লেখা পত্র —-মিহির চৌধুরী ইমন ডিজিটাল বাংলাদেশ গুজবের জন্য নয়: প্রধানমন্ত্রী সরকারি হলো ২৭১ কলেজ পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক শোক দিবস উপলক্ষ্যে ৩নং ওয়ার্ড আওয়ামী অঙ্গসংগঠনের মিলাদ ও দোয়া বুড়ো-বুড়িদের ব্যান্ডদল সরকারী হলো মদন মোহনসহ সিলেটের ২৮ কলেজ যুক্তরাজ্যের মেয়র জুনাব আলীকে সংবর্ধনা দুই শিক্ষার্থী নিহত হওয়া সড়কে আন্ডারপাসের ভিত্তিপ্রস্তর স্থাপন ছাত্রদল নেতা রাজুর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জেলা ও মহানগর ছাত্রদলের বাংলাদেশ তুমি কার? —-ফখরুল ইসলাম জগন্নাথপুরে ট্রাফিক আইনের আওতায় নেই অবৈধ গাড়ি স্বাধীনতা তুমি—-রুহুল আমিন। রোটারি সিলেট হলিল্যান্ডের বৃক্ষরোপন কর্মসূচি আমেরিকায় চিকিৎসাধীন শিক্ষকের সুস্থতা কামনায় বালাগঞ্জে দোয়া মাহফিল প্রথমবারের মতো পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মে আসিফ আকবর ওদের আছে ডলার, আমাদের আছেন আল্লাহ: এরদোগান আরিফকে বিজয়ী করায় নগরবাসীকে ইসলামী ঐক্যজোটের অভিনন্দন পূনরায় নগরপিতা বিএনপি’র আরিফ ছাত‌কে নৌ-দুর্ঘটনায় নৌকা শ্রমিক নিহত গোয়াইনঘাটে ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনাসভা শোক দিবস উপলক্ষ্যে ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আলোচনাসভা নিহত শ্রমিক নেতার পরিবারকে শ্রমিক ইউনিয়নের আর্থিক অনুদান লন্ডণে বঙ্গবন্ধু শিশু একাডেমির জাতীয় শোক দিবসের আলোচনা সভা সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ শিক্ষার্থীদের আন্দোলনে উসকানি দেয়ার অভিযোগে মামলা করেছে পুলিশ। দক্ষিণ সুরমার জোড়া খুনের আসামী কোম্পানীগঞ্জে গ্রেফতার