,

ইমামের মাথায় মল-মূত্র ঢাললো আওয়ামীলীগ নেতা: গ্রেফতার ১ (ভিডিও)

পদবী/ক্ষমতার লোভ মানুষকে অমানুষ করে তুলে… খবর: ইমামের মাথায় মল-মূত্র ঢাললো পরাজিত প্রার্থীবিস্তারিতঃ মাদরাসা পরিচালনা কমিটির নির্বাচনে হেরে এক ইমামের মাথায় মল-মূত্র ঢেলে লাঞ্ছিত করেছে পরাজিত প্রার্থী ও তার লোকজন। সেই সঙ্গে মল-মূত্র ঢালার ওই দৃশ্যটি ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেড়ে দেয় তারা।বরিশালে বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নে এ ঘটনা ঘটে। লাঞ্ছিত ইমাম আবু হানিফা (৫০) কাঁঠালিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ দাখিল মাদরাসার সুপার ও নেছারবাগ বায়তুল আমান জামে মসজিদের ইমাম।এ ঘটনায় রোববার সকালে ইমাম আবু হানিফা বাকেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।অভিযুক্তরা হলো- পরাজিত প্রার্থী জাহাঙ্গীর আলম খন্দকার, সহযোগী জাকির হোসেন জাকারিয়া, মো. মাসুম সরদার, মো. এনামুল হাওলাদার, মো. রেজাউল খান, মো. মিনজু, সোহেল খন্দকার ও মিরাজ হোসেন। অভিযুক্ত সবার বাড়ি কাঠালিয়ায়।এদিকে, সমাজের একজন সম্মানিত ব্যক্তি ও মসজিদের ইমামকে অপমান-লাঞ্ছিত করার ঘটনায় সমালোচনার ঝড় উঠেছে। সেই সঙ্গে এ ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি দাবি করেছেন স্থানীয়রা।ইমাম আবু হানিফা ও স্থানীয়রা জানান, গত ফেব্রুয়ারি মাসে কাঁঠালিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ দাখিল মাদরাসা পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হন এইচ এম মজিবর ও জাহাঙ্গীর খন্দকার।এই নির্বাচনে ইমাম আবু হানিফা সভাপতি প্রার্থী এইচ এম মজিবর রহমানের পক্ষ নেন। নির্বাচনে বিজয়ী হন এইচ এম মজিবর রহমান। পাশাপাশি সভাপতি প্রার্থী জাহাঙ্গীর খন্দকার হেরে যায়। এ নিয়ে আবু হানিফার সঙ্গে জাহাঙ্গীর খন্দকারের দ্বন্দ্ব শুরু হয়।পাশাপাশি বিভিন্ন সময় ইমাম আবু হানিফাকে হুমকি-ধমকি দিয়ে আসছিল পরাজিত প্রার্থী জাহাঙ্গীর খন্দকার ও তার সহযোগীরা। গত শুক্রবার ফজরের নামাজের পর আবু হানিফা মসজিদ থেকে বের হলে তার পথরোধ করে পরাজিত প্রার্থী ও তার লোকজন।এ নিয়ে ইমামের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পরাজিত প্রার্থী জাহাঙ্গীর খন্দকারের এক সহযোগী ইমাম আবু হানিফার হাত ধরে ফেলে। পাশাপাশি জাহাঙ্গীর খন্দকার ইমামকে ধরে রাখে। এ সময় তার আরেক সহযোগী হাঁড়িভর্তি মল-মূত্র এনে ইমাম আবু হানিফার মাথায় ঢেলে দেয়। এতে উল্লাসে ফেটে পড়া দৃশ্যটি ভিডিও করে ফেসবুকে ছেড়ে দেয় তারা।এ বিষয়ে রঙ্গশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির উদ্দিন বলেন, বিষয়টি শুনেছি এবং দেখেছি। যতই বিরোধিতা থাকুক সমাজের একজন সম্মানিত ইমামকে এভাবে কেউ অপমানিত করতে পারে ভাবতেও ঘৃণা লাগে। বিষয়টি দেখে খুবই কষ্ট পেয়েছি। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।বাকেরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুল হক জানান, মাদরাসার সুপার আবু হানিফা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে। কার্টেসী: জাগোনিউজ২৪ডটকম

Posted by Abdullah Mehedi on Sunday, 13 May 2018

বরিশালে মাদরাসা পরিচালনা কমিটির নির্বাচনে হেরে ইমাম আবু হানিফার (৫০) মাথায় মল-মূত্র ঢেলে লাঞ্ছিতের ঘটনায় অভিযুক্ত পরাজিত প্রার্থীর সহযোগী মো. মিনজুকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে মিনজুকে গ্রেফতার করে পুলিশ। এর আগে ইমামের মাথায় মল-মূত্র ঢালার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের এ ঘটনায় লাঞ্ছিত নেছারবাগ বায়তুল আমান জামে মসজিদের ইমাম আবু হানিফা রোববার সকালে থানায় লিখিত অভিযোগ দেন।

অভিযুক্তরা হলো- পরাজিত প্রার্থী জাহাঙ্গীর আলম খন্দকার, সহযোগী জাকির হোসেন জাকারিয়া, মো. মাসুম সরদার, মো. এনামুল হাওলাদার, মো. রেজাউল খান, মো. মিনজু, সোহেল খন্দকার ও মিরাজ হোসেন। অভিযুক্ত সবার বাড়ি কাঠালিয়ায়।

সমাজের একজন সম্মানিত ব্যক্তি ও মসজিদের ইমামকে অপমান-লাঞ্ছিত করার ঘটনায় সমালোচনার ঝড় ওঠে ফেসবুকে। সেই সঙ্গে এ ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি দাবি করেছেন স্থানীয়রা।

ইমাম আবু হানিফা ও স্থানীয়রা জানান, গত ফেব্রুয়ারি মাসে কাঁঠালিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ দাখিল মাদরাসা পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হন এইচ এম মজিবর ও জাহাঙ্গীর খন্দকার।

এই নির্বাচনে ইমাম আবু হানিফা সভাপতি প্রার্থী এইচ এম মজিবর রহমানের পক্ষ নেন। নির্বাচনে বিজয়ী হন এইচ এম মজিবর রহমান। পাশাপাশি সভাপতি প্রার্থী জাহাঙ্গীর খন্দকার হেরে যায়। এ নিয়ে আবু হানিফার সঙ্গে জাহাঙ্গীর খন্দকারের দ্বন্দ্ব শুরু হয়।

পাশাপাশি বিভিন্ন সময় ইমাম আবু হানিফাকে হুমকি-ধমকি দিয়ে আসছিল পরাজিত প্রার্থী জাহাঙ্গীর খন্দকার ও তার সহযোগীরা। গত শুক্রবার ফজরের নামাজের পর আবু হানিফা মসজিদ থেকে বের হলে তার পথরোধ করে পরাজিত প্রার্থী ও তার লোকজন।

এ নিয়ে ইমামের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পরাজিত প্রার্থী জাহাঙ্গীর খন্দকারের এক সহযোগী ইমাম আবু হানিফার হাত ধরে ফেলে। পাশাপাশি জাহাঙ্গীর খন্দকার ইমামকে ধরে রাখে। এ সময় তার আরেক সহযোগী হাঁড়িভর্তি মল-মূত্র এনে ইমাম আবু হানিফার মাথায় ঢেলে দেয়। এতে উল্লাসে ফেটে পড়া দৃশ্যটি ভিডিও করে ফেসবুকে ছেড়ে দেয় তারা।

এ বিষয়ে রঙ্গশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির উদ্দিন বলেন, বিষয়টি শুনেছি এবং দেখেছি। যতই বিরোধিতা থাকুক সমাজের একজন সম্মানিত ইমামকে এভাবে কেউ অপমানিত করতে পারে ভাবতেও ঘৃণা লাগে। বিষয়টি দেখে খুবই কষ্ট পেয়েছি। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

বাকেরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুল হক জানান, মাদরাসার সুপার আবু হানিফা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত মিনজুকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের ধরতে অভিযান চলছে।

 



এ সংবাদ 501 জন পাঠক পড়েছেন
Social Media Sharing

Leave a Reply

সর্বশেষ শিরোনাম

—————————————

—————————————-

———————————–
all
————————————–

সম্পাদকঃ মো.নাঈমুল ইসলাম
Email:naimulislam101@gmail.com
01754859801

Web- www.sylhetsangbad24.com, FB Page:Daily Amadershopno. এশিয়া ইন্টান্যাশনাল মার্কেট, জিন্দবাজার, সিলেট।
শিরোনাম :
সিলেট ছাত্রদলের নেতাকর্মীর প্রতি সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নির্দেশনা বিএনপি থেকে বহিষ্কৃত সেলিম : নো প্রোভলেম বহিষ্কার বদরুজ্জামান সেলিম নবাগত শিক্ষার্থী স্বাগত জানালো মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রদল ছাতকে ফারুক হত্যাকান্ডের বিচার বাধাগ্রস্ত করতে কালাম-শামীম চক্র অপপ্রচার করছে কাউন্সিলর রণির ব্যবসা প্রতিষ্ঠানে মঈনদ্দিন সমর্থকদের হামলা ও ভাংচুর হাইকোর্ট থেকে ছাত্রদল নেতাকর্মীদের জামিন লাভ ভুল চিকিৎসায় কামাল বাজারের সুমি’র মৃত্যু চমকের ১২ তম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল ০২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রাসেল মামুনের মনোনয়নপত্র দাখিল ১৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রাশেদের মনোনয়নপত্র দাখিল কর্মসূচি সফল করায় সিলেট জেলা ও মহনগর ছাত্রদলের কৃতজ্ঞতা প্রকাশ গাজীপুরে ৮০ বছরের ইতিহাসে এমন ভোট ডাকাতি হয়নি: হাসান সরকার গাজীপুরে নির্বাচনে সবার সুযোগ সৃষ্টিতে গ্রেপ্তার ও হয়রানি বন্ধের নির্দেশ ইসির সিলেট ছাত্রদলের কমিটিতে কোন্দলের জের কমছেই না ব্যালট ছিনিয়ে নিয়ে সিল: ‘আমি বারবার মানা করার পরও তিনি এ কাজ করছেন’ সাজানো নির্বাচনের জন্য ইসিকে বিএনপির ‘ধন্যবাদ’ বিএনপি নেতা মেজর (অব.) মিজান গ্রেফতার কেয়ারটেকার সরকার প্রধান হওয়ার প্রস্তাব সম্পর্কে মুখ খুললেন ইউনুস ছাত্রদলের মিছিলে পুলিশী হামলার প্রতিবাদে ১৯ নং ওয়ার্ড ছাত্রদলের বিক্ষোভ ফ্রান্সে বসবাসরত সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দের আলোচনা সভা ছাত্রদলের মিছিলে পুলিশের হামলা ও গ্রেফতার: সাবেক ছাত্রদল নেতৃবৃন্দের নিন্দা ও প্রতিবাদ বাংলাদেশ ডেইরী ফার্মাস এসোসিয়েশন সিলেটের মানববন্ধন ফেইসবুকে অপপ্রচার: সাবেক ছাত্রদল নেতা জলিলের বাসায় হামলা ও ভাংচুর সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের ২দিনের কর্মসূচি পুলিশী হামলা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা জেলা ও মহানগর ছাত্রদলের এম এ হক ও ড. এনামুল হক চৌধুরীর নিন্দা মেয়র পদে বদরুজ্জামান সেলিমের মনোনয়নপত্র সংগ্রহ দক্ষিণ সুরমায় ভালো খেলেও আর্জেন্টিনার কাছে পরাস্ত ব্রাজিল সিলেট-৩ আসনে বিএনপির প্রার্থী এম এ হক মেয়র পদে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন বদরুজ্জামান সেলিম সিলেট বিমানবন্দরে বদরুজ্জামান সেলিমকে নেতাকর্মীদের সংবর্ধনা তারেক রহমানের হস্তক্ষেপ কামনা করে সিলেটে ছাত্রদলের বিক্ষোভ মিছিল মেয়র পদে কামরান, আসাদ, আলোয়ার, জাকির ও আজাদের কেন্দ্রে জেলা ও মহানগর নেতৃবৃন্দকে জকিগঞ্জ ও কানাইঘাট ছাত্রদলের অভিনন্দন মৌলভীবাজারে বন্যায় ৭ জনের মৃত্যু, ক্ষতিগ্রস্ত ২ লাখ নবগঠিত ছাত্রদল কমিটির নেতৃবৃন্দকে মদন মোহন বিশ্ববিদ্যালয় ছাত্রদলের অভিনন্দন নবগঠিত ছাত্রদল কমিটির নেতৃবৃন্দকে ১৮ ও ১৯ নং ওয়ার্ড ছাত্রদলের অভিনন্দন নবগঠিত কমিটি থেকে পদত্যাগের সংবাদ ভিত্তিহীন ও অপপ্রচার নবগঠিত ছাত্রদলের ধাওয়ায় প্রত্যাখ্যানকারীদের পালায়ন (ভিডিও) সিলেট মহানগর ছাত্রদলের কমিটি: সভাপতি সুদীপ সম্পাদক রাব্বি সিলেট জেলা ছাত্রদলের কমিটিঃ সভাপতি সুমন সম্পাদক দিনার ফ্রেন্ডস একতা যুব সমবায় সমিতি লিমিটেডের ইফতার, দোয়া মাহফিল ও সংবর্ধনা আল গণী ফাউন্ডেশন ও জিবি বার্তার ইফতার সিসিক নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হচ্ছেন পিযুষ কান্তি দে জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলিতে ভয়াবহ আগুন ‘মানব সেবা ও মানব কল্যাণই ইবাদাতের শামিল’ – সাব্বির আহমদ চৌধুরী জেলা যুবদল নেতা সামছুল ইসলাম টিটু সাথে বালাগঞ্জ উপজেলা যুবদল ছাত্রদলের মতবিনিময় বসতভিটা ফিরে পেতে প্রধানমন্ত্রীর নিকট শিবগঞ্জের শফিক আহমদের আকুতি দক্ষিণ ছাতক উন্নয়ণ পরিষদ সিলেট এর ইফতার মাহফিল